মঞ্চে অরিজিতের গালাগাল, ভিডিও ভাইরাল

নিজের গাওয়া গান দিয়ে গত বছর সংগীত জগৎ মাতিয়ে রেখেছিলেন ভারতের শিল্পী, সুরস্রষ্টা ও সংগীত প্রযোজক । জনপ্রিয়তার শীর্ষে থাকা ১০টি গানের বেশির ভাগই ছিল তার। প্লেব্যাক গান মানেই যেন অরিজিৎ। এক কথায় জনপ্রিয়তার তুঙ্গে ৩০ বছর বয়সী এই শিল্পী। ঈর্ষণীয় এই সাফল্য ও জনপ্রিয়তার মধ্যেই সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনা কালিমা লেগেছে তার গায়ে।

সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, ভক্ত-অনুরাগীদের ভাষ্য, অরিজিৎ খেয়ালি ও খানিকটা আনমনা। কিন্তু তাই বলে তিনি মঞ্চে গান গাইতে গিয়ে শতাধিক দর্শকের সামনে মেজাজ হারাতে পারেন না।

তবে ভিডিওটি সাম্প্রতিককালের নয়। বলিউডে ক্যারিয়ার শুরু করার সময়ে একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়ে অকথ্য ভাষায় গালাগাল দিয়ে উঠলেন এই প্রজন্মের জনপ্রিয় গায়ক অরিজিৎ। কোনো ব্যক্তিকে নয়, মাইক নষ্ট থাকায় মেজাজ হারান অরিজিৎ। মাইক্রোফোনটি একটু ঢিলে হয়ে গিয়েছিল বলে অরিজিৎ গান গাওয়ার সময় মুখের কাছ থেকে সরে যাচ্ছিল বারবার। রকস্টার সিনেমার ‘নাদান পারিন্দে’ গাইছিলেন অরিজিৎ। মাইকটি সমস্যা তৈরি করায় গান থামিয়ে চিৎকার করে গালি দিয়ে বলে ওঠেন, ‘কেউ এই বাজে মাইকটি ঠিক করো।’

অরিজিতের রাগ দেখে মঞ্চে ছুটে আসেন উদ্যোক্তারা। অরিজিৎ ততক্ষণ মাইক থেকে সরে গিয়ে গিটার বাজানোয় মন দেন। তবে এর পর যখন ফের মাইক্রোফোনের সামনে আসেন, অরিজিতের সেই সুরেলা কণ্ঠ ফিরে পাওয়া যায়নি। এদিকে গোটা ঘটনাই ধরা পড়ে যায় অনুষ্ঠান দেখতে আসা দর্শকদের মোবাইলে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment